সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে এক রাতে ‘২০ জনের’ টাকা-মোবাইল ছিনতাই

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটের ওসমানীনগর উপজেলায় এক রাতে অন্তত ২০ জন পথচারী ও ব্যবসায়ী অস্ত্রধারী ছিনতাইকারীর কবলে পড়েছেন। এ সময় ছিনতাইকারীদের হামলায় আহত হয়েছেন তিনজন। গত শনিবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার গোয়ালাবাজার-বালাগঞ্জ সড়কের কালাসারা হাওরের সেতুর উপর ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- ওসমানীনগরের তাজপুর ইউনিয়নের হস্তিদুর গ্রামের দিলওয়ার হোসেন, পার্শ্ববর্তী বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের নসিওরপুর গ্রামের পাবেল আহমদ ও একই গ্রামের ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত গভীর রাতে বিভিন্ন এলাকায় ওয়াজ মাহফিল থেকে মুসল্লি-ব্যবসায়ীসহ পথচারীরা নিজেদের বাড়ি ফিরছিলেন। এ সময় কালাসারা হাওর পাড়ে সেতুর কাছে আগে থেকে ওৎ পেতে ছিল একদল অস্ত্রধারী ছিনতাইকারী। তারা বাঁশ দিয়ে পথচারী, অটোরিকশা ও মোটরসাইকেল আরোহীদের গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর যাত্রী ও পথচারীদের কাছে থাকা মোবাইল ও টাকাপয়সা ছিনিয়ে নিয়ে বেঁধে রাস্তার পাশে ফেলে রাখে। ছিনতাইকারী দল একে একে প্রায় ২০ জনকে আটক করে ছিনতাই করে।

নসিওরপুর গ্রামের পাবেল নামের এক ভুক্তভোগী তরুণ ছিনতাইয়ের সময় কৌশলে তার ভাইয়ের কাছে কল দিয়ে জানালে অস্ত্রধারীরা তাকে গুরুতর আহত করে। ছিনতাইয়ের খবর গ্রামে পৌঁছালে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে হস্তিদুর ও নসিওরপুর গ্রামের লোকজন ঘটনাস্থলে ছুটে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে ওসমানীনগর থানা পুলিশ।

ছিনতাইয়ের শিকার পাবেল আহমদ, দিলওয়ার মিয়া ও আলামিন বলেন, “আমরা বাজার থেকে যাওয়ার পথে প্রায় আট থেকে দশজনের একদল ডাকাত আমাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে সবকিছু নিয়ে যায়। এ সময় আমাদেরকে মারধর করে। অনুমান ১৫ থেকে ২০ জন লোককে আটক করে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায় তারা।”

ওসমানীনগর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি হস্তিদুর গ্রামের সাবেক মেম্বার আজির উদ্দিন বলেন, “খবর পেয়ে হস্তিদুর ও নসিওরপুর গ্রামের লোকজন এসে প্রায় ১৫ জনের হাত ও পায়ের বাঁধন খুলে উদ্ধার করি। রক্তাক্ত অবস্থায় একজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।”

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, “রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পর্যন্ত লিখিতভাবে কেউ অভিযোগ করেনি। তবে বিষয়টি নিয়ে আমরা কাজ করছি।”

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: